ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

বরের কাছ থেকে কনেকে ছিনিয়ে নিল প্রেমিক  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৩, ২৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ২৩:৪২, ২৭ এপ্রিল ২০১৮

বরের গাড়ি থেকে কনেকে ছিনিয়ে নিয়ে গেল প্রেমিক। এমনই ঘটনা ঘটেছে রাজধানীর দক্ষিণখানের প্রেমবাগান এলাকার সদরপাড়া এলাকায়। এ ঘটনায় বরের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

শুক্রবার (২৭ এপ্রিল) দক্ষিণখান থানার মোল্লারটেক হাজি মার্কেটের সামনে বিকাল পৌনে পাঁচটার দিকে এঘটনা ঘটে। দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘এ ধরণের একটি ঘটনা ঘটেছে। পুলিশ এ নিয়ে কাজ করছে। আমরা বিষয়টি বর ও কনে পক্ষের অভিভাবকদের কাছ থেকে শুনছি।’

জানা যায়, বরিশালের আশিক ইমতিয়াজ এর সঙ্গে বৃহস্পতিবার বিয়ে হয় পূর্ব মোল্লারটেক এলাকার মৃত মতিন মিয়ার মেয়ে তানিয়া আক্তারের (১৮)। শুক্রবার ইমতিয়াজ তার স্ত্রী ও বরযাত্রীদের নিয়ে একটি মাইক্রোবাসে করে বরিশালের উদ্দেশে রওনা দেন। পথে মোল্লারটেক হাজি মার্কেটের সামনে চার-পাঁচটি মোটরসাইকেলে করে মাইক্রোবাসের গতিরোধ করে এক দল হামলাকারী। তারা গাড়িটি ভাঙচুর করে এবং কনে তানিয়াকে নিয়ে যায়।

পুলিশ জানায়, এলোপাতাড়ি হামলায় গাড়িতে থাকা বরযাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলায় নেতৃত্ব দেয় সজল হোসেন বাবু নামে এক তরুণ। সে তানিয়াকে পছন্দ করতো বলে কনের পরিবার থেকে জানতে পেরেছে পুলিশ। তবে বাবুর সঙ্গে তানিয়ার আদৌ কোনও প্রেমের সম্পর্ক রয়েছে কিনা তা এখনো জানা যায়নি।

এসি

 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি